৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দিন আহমদ খসরুর নির্বাচনী গণসংযোগ

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১
শেয়ার করুন
আব্দুর রহমান, নেত্রকোণাঃ আগামী ১৪ ফেব্রুয়ারী নেত্রকোণা জেলা সদর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে পৌর এলাকায় জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারনা। মেয়রের পাশাপাশি বসে নেই কাউন্সিলর প্রার্থীরা।

Advertise

Advertise

আজ শুক্রবার (১২ ফেব্রুয়ারী) সকাল ১১টায়  একটি বিশাল নির্বাচনী গণসংযোগ বের করে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দিন আহমদ খসরু।

Advertise

গণসংযোগটি তার নিজ এলাকা পশ্চিম নাগড়া থেকে বের হয়ে ৮ নং ওয়ার্ডের , তার নির্বাচনী বিভিন্ন এলাকা ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।
এসময় গণসংযোগে নির্বাচনী এলাকার প্রায় হাজারো মানুষ অংশ নেয়।
এসময় কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দিন আহমদ খসরু বলেন, ‘প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নির্বাচনী এলাকার ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। সকলেই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে আশা করছি। আর বিশেষ করে আজ আমার গণসংযোগ দেখে আমি আবেগ আপ্লুত, ওয়ার্ডের মানুষ আমাকে এতো ভালোবাসে আমি বুঝতে পারিনি, আমার শরীরের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও ৮নং ওয়ার্ডের মানুষের পাশে থাকবো।
তিনি আরো বলেন, আমি জয়যুক্ত হলে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাবো। এছাড়াও নতুন প্রজন্মের প্রার্থী হিসেবে নবীন-প্রবীনদের সমন্বয়ে মাদক, জোয়া, ভুমিদস্যুমুক্ত সুশৃংখল  ওয়ার্ড গড়ার প্রত্যাশা করছি।

Advertise