হঠাৎ যুক্তরাষ্ট্র গেলেন সাকিব

প্রকাশিত: ১০:৩৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২০
শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক: পারিবারিক কারণে যুক্তরাষ্ট্র গেলেন সাকিব আল হাসান। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে দেশ ছাড়েন বিশ্বসেরা অলরাউন্ডার। বঙ্গবন্ধু টি-২০ কাপে তার দল জেমকন খুলনা ফাইনালে উঠলেও, খেলতে পারছেন না সাকিব। ফলে ভক্তরা খানিকটা হতাশ। তবে তাদের প্রত্যাশা সাকিব না থাকলেও, ফাইনালে তার দল ঠিকই জিতবে শিরোপা।

Advertise

এ যেন বিনা মেঘে বজ্রপাত। দল বঙ্গবন্ধু টি-২০ কাপের ফাইনালে কিন্তু খেলতে পারবেন না সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রে থাকা সাকিবের শ্বশুর অসুস্থ। তাই হঠাৎ করেই সাকিব চলে গেলেন মার্কিন মুলুকে।

 

Advertise

সাকিবকে নিয়ে কত অপেক্ষা ছিলো ভক্তদের। এক বছরের নির্বাসন শেষে বঙ্গবন্ধু টি-২০ কাপ দিয়ে ক্রিকেটে প্রত্যাবর্তন করেন সাকিব আল হাসান। ভক্ত-সতীর্থরাও তাকে স্বাগত জানান হাসিমুখে।
বঙ্গবন্ধু টি-২০ কাপে সাকিবকে নিয়ে সবার প্রত্যাশা ছিলো আকাশচুম্বী। তবে চলমান টি-২০ আসরে দেখা যায়নি তার সেরাটা। টুর্নামেন্টে ৯ ম্যাচ খেলেছেন সাকিব। ১২ গড় ও ১২০ স্ট্রাইক রেটে ১১০ রান এসেছে তার ব্যাট থেকে। বল হাতে মিতব্যয়ী সাকিব উইকেট নিয়েছেন মোট ৬টি।
তবে সাকিব আভাস দিচ্ছেন ফর্মে ফেরার। কোয়ালিফায়ার ম্যাচে জ্বলে উঠেন সাকিব। ব্যাট হাতে ১৫ বলে ২৮ রান আর বোলিংয়ে এসে নেন মোসাদ্দেকের উইকেট। তাই ফাইনালের মতো বড় ম্যাচের আগে তার হুট করে দেশের বাইরে যাওয়াটা ধাক্কাই তার দলের জন্য। সাকিবের চলে যাওয়ায় হতাশ তার ভক্তরাই।

 

Advertise

সাকিব কবে দেশে ফিরবেন সেটা এখনো নিশ্চিত নয়। জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ সফর। সিরিজের এখনো প্রায় ১ মাস বাকি থাকায়, নিশ্চয়ই শুরু থেকেই পাওয়া যাবে সাকিবকে।

Advertise


বিজ্ঞাপন