স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন রোগ মুক্তি জন্য দোয়া ও মিলাদ মাহফিল

এমআর এমআর

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ৩:১৭ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০
  • আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনায় ও

বিশ্বব্যাপী ক্রমবর্ধমান করোনা ভাইরাস সহ যাবতীয় মহামারি ও দুর্যোগ থেকে পরিত্রান পেতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ এ দোয়া,মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করেন।
আজ বৃহস্পতিবার(২ জুলাই) বাদ আসর ১৯ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সংসদ সাধারণ এ.কে.এম আফজালুর রহমান বাবু। এ সময় ঢাকা মহানগরের থানা,ওয়ার্ড ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, আমাদের কেন্দ্রীয় কমিটির সভাপতি এই করোনা ভাইরাসের সংক্রমণের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ছিলন। আজ তিনি এ ভাইরাস দ্বারা আক্রান্ত। মিলাদ ও দোয়ার আয়োজন করেছি যাতে মহান আল্লাহ তায়ালা আমাদের সভাপতিসহ সকলকে এই মহামারী ভাইরাস থেকে হেফাজত করেন।

- Advertisement -