রাবি ক্যারিয়ার ক্লাবের ৮ম পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

আশিক ইসলাম আশিক ইসলাম

রাবি প্রতিনিধি

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২০

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি) এর ৮ম পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী চার্লস অপু ফালিয়া কে সভাপতি ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী জাকির হোসেন খান কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় সংগঠনটির ফেইসবুক পেইজ থেকে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ- সভাপতি মো: রাজিব মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাফর ইকবাল, সপ্না আক্তার, মো: খালেদ হাসান, সাংগঠনিক সম্পাদক মো: তৃষান খান, ও মো: সাব্বির হোসাইন অর্থ সম্পাদক সাইয়েদুর রহমান, অর্থ সহায়তা সম্পাদক মোঃ জান্নাতুল ফেরদাউস, এইচআর ও উন্নয়ন সম্পাদক রকিবুজ্জামান, এইচআর ও উন্নয়ন সহকারী সম্পাদক খন্দোকার অভিষেক, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক মাহমুদ আজিজ, ইভেন্ট ম্যানেজমেন্ট সহকারী সম্পাদক আহমেদ আর রাফি, আয়েশা আক্তার, প্রচার ও ব্র্যান্ডিং সম্পাদক এমজিএম শাহরিয়ার, প্রচার ও ব্র্যান্ডিং সহকারী সম্পাদক প্রদ্যুত কুমার পল, মিডিয়া অ্যান্ড পাবলিকেশন সম্পাদক মিজানুর রহমান তাসিব, মিডিয়া ও পাবলিকেশন সহকারী সম্পাদক শুভঙ্কর শুভ, সার্ভিস এবং লজিস্টিক বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল হোসেন, সার্ভিস এবং লজিস্টিক সহকারী সম্পাদক মেহেদী হাসান হৃদয়, কমিউনিকেশন এবং এক্সটার্নাল অ্যাফেয়ার্স সম্পাদক ফারিয়া নৌশিন তৃপ্তি,কমিউনিকেশন এবং এক্সটার্নাল অ্যাফেয়ার্স সহকারী সম্পাদক রাইতা ইসলাম, মেহেদী হাসান, আইসিটি ও প্রচার সম্পাদক রাহাত হোসেন আইসিটি ও প্রচার সহকারী সম্পাদক ইসতিয়াক নিশান, সংস্কৃতি ও অপারেশন সম্পাদক মোবাচ্ছিরা মিম, সংস্কৃতি ও অপারেশন সহকারী সম্পাদক জিনান জেরিন,সানজিদা উষ্ণ, ডকুমেন্টেশন সম্পাদক মোঃ অর্ণব দেবনাথ, ডকুমেন্টেশন সহকারী সম্পাদক রাজিব হোসেন।

- Advertisement -

পূর্নাঙ্গ কমিটি নির্বাচন করার প্রক্রিয়া বিগত বছরগুলো থেকে পুরোপুরি ভিন্ন হওয়ার বিষয়ে রাবি ক্যারিয়ার ক্লাব এর বর্তমান সভাপতি বলেন, প্রতিটি সদস্যের জন্য সমান সুযোগ নিশ্চিত করে যোগ্য নির্বাহী সদস্য নির্বাচন এর জন্য এবার এ ভিন্ন ধরনের আয়োজন।

বিগত ২৯ এ আগস্ট রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব এর নতুন কমিটি নির্বাচন এর ফলাফল ঘোষনা করা হয়। এর পরপর ই শুরু হয় পূর্নাঙ্গ নির্বাহী কমিটি ঘোষনা করার কার্যক্রম।