পূর্বধলায় মানবিক উপজেলা চেয়ারম্যানের বোরো ধান কর্তন অব্যহত

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, মে ১, ২০২০

করোনাকালে দেশের বিভিন্ন অঞ্চলে জনপ্রতিনিধিরা যখন প্রত্যক্ষ করোনাসমর থেকে বিরত সেইসময় নেত্রকোনার পূর্বধলায় গরিব ও অসহায় লোকদের ধান কাটা অব্যহত রেখেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন। তাই তো তিনি মানবিক উপজেলা চেয়ারম্যান।

আজ শুক্রবার (১ মে) উপজেলার সদর ইউনিয়নের নসীবপুর গ্রামের কৃষক রফিকুল ইসলামের ৫৬ শতাংশ জমির বোরোধান কেটে দেওয়া হয়েছে। এ সময় উপজেলা চেয়ারম্যানের নেতৃত্বে উপজেলার আওয়ামীলীগ কৃষকলীগ ও তার অঙ্গ সংগঠনের ২৫জন নেতা কর্মী কাস্তে নিয়ে ওই কৃষকের ধান কেটে বাড়ী পর্যন্ত পৌছিয়ে দেন।

- Advertisement -

ধান কাটায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি মো: আইয়োব আলী, সাধারন সম্পাদক শহীদুল ইসলাম সরকার, সহ সভাপতি শহিদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জমির মালিক মো: রফিকুল ইসলাম বলেন, বর্তমানে আর্থিক সমস্যার কারনে তার জমির ধান কাটতে পারছিলেন না। বিষয়টি উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলামকে জানালে তিনি উপজেলা কৃষক লীগের সভাপতি মো: আইয়ুব আলীকে নিয়ে স্বেচ্ছা শ্রমের মাধ্যমে তার জমির ধান কেটে দেওয়ার ব্যবস্থা করেন। তার জন্য তিনি উপজেলা চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা এ সংকটময় মুহুর্তে কৃষকের পাশে আছি। এর আগে বেশ কয়েকজন কৃষকের ধান কেটে দেওয়া হয়েছে। সামনে কেউ যদি সংকটে পরে তাদের ধান স্চ্ছো শ্রমের মাধ্যমে কেটে দেওয়ার ব্যবস্থা করা হবে।