রাত ১১:৩৫ | ৩ আগস্ট, ২০২১ | ১৯ শ্রাবণ, ১৪২৮ | ২৩ জিলহজ, ১৪৪২

পূর্বধলায় মহিলা আওয়ামী লীগের ৫১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আমিনুল ইসলাম মন্ডল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১১:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০
শেয়ার করুন

পূর্বধলায় উৎসবমুখর পরিবেশে মহিলা আওয়ামী লীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার স্টেশন বাজারস্হ অস্হায়ী কার্যালয়ে এই কর্মসূচী পালন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা ছাত্রলীগ যুগ্ন-আহ্বায়ক উপজেলা যুবলীগ নেতা আবুল কালাম তালুকদার । বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন খোকন।

Advertise

উপজেলা মহিলা আওয়ামী লীগ নেতা শাহানাজ পারভীনের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন পূর্বধলা সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ফারুক আহমেদ, ছাত্রলীগ নেতা ঝুমন , উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হারাধন সূত্রধর, স্বাস্হ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম মন্ডল, যুবলীগ নেতা কাজল মিয়া, মহিলা আওয়ামীলীগ নেতা খাদিজাতুল কোবরা, অণু সহ আরো অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেখ রুবেল ।

Advertise

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আবুল কালাম তালুকদার, সারোয়ার হোসেন খোকন, আকাঈদুল ইসলাম। অনুষ্ঠানে বক্তারা ১ম বারের মত নিজ উদ্যেগে মহিলা আ’লীগের ৫১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করায় আয়োজক শাহানাজ পারভীনকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এ ধরনের অনুষ্ঠান করার জন্য অনুপ্রাণিত করেন।

Advertise

পরে উৎসবমুখর পরিবেশে কেক কাটা হয় । অনুষ্ঠানে যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।

Advertise

এই বিভাগের সর্বশেষ