পূর্বধলায় মনি কর্মকারের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত: ১২:০৩ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২০

জাতীয় মহিলা সংস্থা পূর্বধলা উপজেলা শাখার চেয়ারম্যান মনি কর্মকার ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে কবিতা লেখার প্রতিবাদে নেত্রকোণার পূর্বধলায় মানবন্ধন ও কুশ পুত্তলিকা দাহ করেছে পূর্বধলা উপজেলা ওলামালীগ। সোমবার (২৭ এপ্রিল) স্টেশন রোডে জাতীয় মহিলা সংস্থার কার্যালয়ের সামনে মনির বিরুদ্ধে মানববন্ধন শেষে কুশ পুত্তলিকা দাহ করা হয়।

উপজেলা ওলামালীগের সভাপতি মোঃ খাজে আলী খাঁনের নেতৃত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মাও. সাদেকুল ইসলাম, মাও. শফিকুল ইসলাম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, মাও. আঃ হামিদ, মাও.আঃ জলিল, মাও. আব্দুর রাশিদ শেখ প্রমুখ। মানবন্ধনে বক্তারা মনি কর্মকারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

- Advertisement -

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, মানবন্ধনের বিষয়ে আমি অবগত নই তবে মনি কর্মকারের বিরুদ্ধে গত ১৫ এপ্রিল লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি দেখছি।

উল্লেখ্য, পহেলা বৈশাখে (১৪ এপ্রিল) ফেসবুকে ‘তোরা চাল চোর’ নামের একটি কবিতায় “প্রকাশ্যে তোদের দাড়ি টুপি নামাজ রোজা, আড়ালে তোরা হারাম খোর” শিরোনামে কবিতা লিখে সমালোচিত হন মনি কর্মকার। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোপের মুখে কবিতা ডিলিট করেন এবং নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন।

এছাড়াও গত ২৫ এপ্রিল শনিবার পূর্বধলা প্রেসক্লাবের হলরুমে আইডি হ্যাক করে তথ্য বিভ্রাট ঘটানো হয়েছে বলে জানিয়ে এক প্রেস কনফারেন্সে দেশ ও জাতির কাছে ক্ষমা প্রার্থনা করেন অভিযুক্ত মনি কর্মকার।