বাংলার আওয়াজ, ৭ জুলাই, ২০২০

পূর্বধলায় নিষিদ্ধ পলিথিন বিরোধী অভিযানে তিন ব্যবসায়ীর দন্ড

আনোয়ার হোসেন মন্ডল

প্রধান বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

নেত্রকোণার পূর্বধলায় নিষিদ্ধ পলিথিন বিরোধী অভিযানে ও ভ্রাম্যমান আদালতে দুই ব্যবসায়ীকে জরিমানা ও এক জনকে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে উপজেলা প্রশাসন। আজ শনিবার (১৫ ফেব্রুয়ারি) উপজেলার বিভিন্ন বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম এই অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

 

প্রশাসন সূত্রে জানা যায়, পূর্বধলা বাজারে নিউ মুসলিম বেকারীর মালিক শাহাদুল্লাহ্কে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার উৎপাদনের দায়ে ভোক্তা অধিকার আইনে নগদ ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে জারিয়া ইউনিয়নের মৌদাম বাজার ও ঘাগড়া ইউনিয়নের দুগাছি বাজারে (চায়না মোড়) নিষিদ্ধ ঘোষিত পলিথিন রাখার দায়ে আনোয়ার হোসেনকে ২ হাজার টাকা ও আব্দুর রশিদের পুত্র মো. খোকন মিয়াকে ১০দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

 

- Advertisement -

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছি এবং জনস্বার্থে পরিবেশ রক্ষায় নিষিদ্ধ পলিথিন বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

মতামত জরিপ

করোনাভাইরাসে আক্রান্তের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট এলাকা লকডাউন করার জন্য মন্ত্রিসভার বৈঠক থেকে নির্দেশনা দেয়া হয়েছে। সরকারের এ নির্দেশনা সঠিক বলে মনে করেন ?
  • এই বিভাগের সর্বশেষ