নেত্রকোণা উলুয়াটিতে বঙ্গবন্ধু নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আব্দুর রহমান আব্দুর রহমান

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত: ৯:০৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১
শেয়ার করুন
ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে নেত্রকোণা উলুয়াটিতে বঙ্গবন্ধু  শতবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু   মিনি নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

Advertise

Advertise

বর্ণমালা স্পোর্টিং ক্লাব  কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু  মিনি নাইট ফুটবল টুর্নামেন্ট শুক্রবার রাত ১০:৩০ মিনিটে  ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।উক্ত  ফাইনাল খেলায় এফ.আর খান স্মৃতি পরিষদ কুনিয়া বনাম সততা উন্নয়ন সংঘ পশ্চিম উলুয়াটি  দুটি দল মোকাবেলা করে।

Advertise

৫০ মিনিটের হাড্ডা হাড্ডি লড়াই শেষে কোন দলেই গোল করতে পারেনি পরে ট্রাইবেকারে মধ্যদিয়ে এফ.আর খান দলকে পরাজিত করে সততা উন্নয়ন সংঘ  দল চ্যাম্পিয়ন হয়।
উক্ত খেলায় প্রধান অতিথি  হিসেব উপস্থিত ছিলেন, হাবিবা রহমান খান শেফালি , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফিজুর রহমান খান,মারুফ হাসান খান অভ্র,  বর্ণমালা স্পোর্টিং ক্লাবের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক লিংকন,ক্রীড়া সম্পাদক ইয়াসিন আহমেদ, অর্থ সম্পাদক সজিব ফকির, আব্দুল গনি,খাইরুল হাসান মাসুম,জিল্লুর রহমান,জামাল উদ্দিন মাস্টার, চাঁন খা সহ আরো অনেকেই, খেলা শেষে   অতিথিরা খেলোয়াড় দের মাঝে পুরস্কার বিতরণ করেন
আয়োজকদের সাথে কথা বলে জানা যায় যুবসমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে সরিয়ে রাখতে এবং এই প্রত্যন্ত অঞ্চলের যুবসমাজের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতেই এই আয়োজন করা হয়েছিলো।
খেলায় রেফারির দায়িত্ব পালন  করেন সায়মন, ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন, নূরেআলম।

Advertise


বিজ্ঞাপন