নেত্রকোণায় নদী ভাঙ্গন বেদে দলিত ও হরিজন সম্প্রদায়ের মাঝে চেক বিতরণ

আব্দুর রহমান আব্দুর রহমান

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১
শেয়ার করুন

নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নে সরকারের নানা উন্নয়ন মূলক কার্যক্রম, নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক এবং বেদে, দলিত ও হরিজন সম্প্রদায়ের লোকজনের মাঝে বিশেষ ভাতার কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

Advertise

গতকাল বিকাল ৫ টায় নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

Advertise

এ উপলক্ষে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে চল্লিশ কাহ্নীয়া হাফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে শুভ উদ্বোধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ ৩১ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৫৫ হাজার টাকার চেক এবং বেদে, দলিত ও হরিজন সম্প্রদায়ের ২০ জনের প্রত্যেককে বিশেষ ভাতা হিসেবে ৬ হাজার টাকা করে ১ লক্ষ ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক ধর গুপ্ত, দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাঈনুল হক কাশেম, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আতাউর রহমান মানিক ও রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান রাজু প্রমূখ।

Advertise

Advertise


বিজ্ঞাপন