নওগাঁর আত্রাই উপজেলায় ৭৫ জন ভূমিহীনদের মাঝে ঘরের দলিল বিতরণ

প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১
শেয়ার করুন

নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলায় ৭৫ জন ভূমিহীনদের মাঝে ঘরের দলিল বিতরণ করা হয়েছে। ভূমিহীন সহায়সম্বলহীনদের রেজিষ্ট্রেশণ এর মাধ্যমে ও নামজারীর মাধ্যমে বিতরণ করা হয়।

Advertise

রোববার বিকালে উপজেলা ভূমি অফিসের সামনে সকল ভূমিহীনদের মধ্যে দলিল প্রদান করেন আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাইল ইসলাম বলেন, ঘর নাই (ক) শ্রেণির ভূমিহীনদের ঘরের জমির দলিল প্রদান করা হয়।আশ্রয়ন ২ প্রকল্পের আওতায় উপজেলার ৪ টি ইউনিয়নের মোট ৭৫ টি এসকল দলিল বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন আহসানগঞ্জ-সাহাগোলা ইউনিয়ন ভূমি অফিসের ভূমি কমকর্তা মোঃ মশিউর রহমান,ভোঁপাড়া-পাঁচুপুর ইউনিয়ন ভূমি কমকর্তা মোঃ জাকির হোসেন,হাটকালুপাড়া-কালিকাপুর ইউনিয়ন ভূমি কমকর্তা মির্জা মিজানুর রহমান, পাঁচুপুর ইউপি চেয়ারম্যান মোঃআফছার আলী প্রামানিক, সাহাগোলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু, আত্রাই আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়নুল হক, আত্রাই উপজেলা প্রেস ক্লাব সভাপতি একেএম কামাল উদ্দিন টগর প্রমূখ।

Advertise

প্রধান মন্ত্রির আশ্বাস অনুযয়ী প্রাথমিক পর্যায়ে এই পরিবারগুলোকে ঘরের জমির দলিল সম্পাদন করা হয়। পূনবাসিতরাও এতে অনেক খুশি হয়।
একেএম কামাল উদ্দিন টগর

Advertise

Advertise


বিজ্ঞাপন