ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা শওকত আলী আর নেই

মহিউদ্দিন আরিফ মহিউদ্দিন আরিফ

ধর্মপাশা প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, আগস্ট ৩, ২০২০

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা গ্রামের বাসিন্দা, তৎকালীন ধর্মপাশা থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের ধর্মপাশা গ্রামের বাসিন্দা শওকত আলী আহমেদ (৭৮) সবাইকে ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। আজ রোববার সকাল সাড়ে ১১টার দিকে শারিরীক বার্ধক্যজনিত কারণে তিনি নিজ বাড়িতে ইন্তকাল করেছেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন।

তিনি এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।আওয়ামী লীগের রাজনীতিতে জনপ্রিয় বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে সারা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ রবিবার ২ আগষ্ট বিকেল সাড়ে পাঁচটার দিকে ধর্মপাশা গ্রাম জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাঁর লাশ মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

- Advertisement -

মরহুমের জানাজায় অন্যান্যের মধ্যে অংশ নেন স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, উপজেলা পরিষদ চেয়ারম্যন মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল হাসান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলমগীর কবীর, আব্দুল হাই তালুকদার,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী মাজহারুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আমজাদ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ধর্মপাশা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জুবায়ের পাশা হিমু, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জাকির হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক আল আমিন খান প্রমুখ।