সকাল ৯:০২ | ২১ জুন, ২০২১ | ৭ আষাঢ়, ১৪২৮ | ১০ জিলকদ, ১৪৪২

তাহিরপুরে ডায়াগনস্টিক সেন্টারে ডুকে যুবককে চুরিকাঘাত

কামাল হোসেন রাফি

তাহিরপুর প্রতিনিধি

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১
শেয়ার করুন
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় রাতের আঁধারে এক ডায়াগনস্টিক সেন্টারে ডুকে এক যুবককে চুরিকাঘাত করে গুরুতর আহত করেছে অজ্ঞাত ৪/৫ দুষ্কৃতকারীরা। আহত যুবকের নাম হাসিবুল হাসান শান্ত(২৫)। সে টাংগাইল জেলার ঘাটাইল থানার পুয়াগুলা গ্রামের বাসিন্দা হাবিবুর ইসলামের ছেলে। এবং আহত হাসিবুল ইসলাম একটি ঔষধ কোম্পানিতে উপজেলার দায়িত্ব নিয়ে কর্মরত আছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত জলিল মিয়ার বাতিজা। খরব পেয়ে রাতেই তাহিরপুর থানা ওসি আব্দুল লতিফ তরফদার নেতৃত্বে এস আই দীপংকর,পাপেল রায়,সুজন সেন ঘটনাস্থল পরিশর্দন করেছেন। এই ঘটনায় এলাকায় বসবাসকারীদের মাঝে আতংক বিরাজ করছে।

Advertise

এ ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাত আনুমানিক ১১টার সময় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে।

Advertise

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানাযায়, গতকাল শনিবার রাতে হাসিবুল হাসান তার চাচার সাথে ডায়াগনস্টিক সেন্টারের একটি কক্ষে রাত্রি যাপন করেন। পরে রাত আনুমানিক ১১টায় ৪/৫ জন যুবক ডায়াগনস্টিক সেন্টার পরীক্ষা করার জন্য কয়েকজন লোক দরজায় কড়া নাড়ে ও  ঘরের বিতরে কেউ আছে নি জানতে চাইলে ভিতরে থাকা হাসিবুল দরজা খোলে দিলে তারা ভিতরে প্রবেশ করেই সে কোন কিছু বোঝার পূর্বেই ওই দুষ্কৃতকারীরা হাসিবুলকে পেটের বামপাশে  ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশ পাশের লোকজন এসে তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গন তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ৩ জানুয়ারি বরিবার সকালে হাসিবুলের অবস্থা আশংকাজনক হওয়ায় উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে থেকে কর্তব্যরত চিকিৎসক গন তার উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠায়। তবে এ ঘটনায় কি কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে তার কারণ এখন জানা যায়নি।

Advertise

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার এর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। এ ঘটনায় যে বা যারা জড়িত তাদের দ্রুত  আইনের আওতায় আনা হবে।

Advertise

এই বিভাগের সর্বশেষ