ভোর ৫:৪৫ | ২৩ সেপ্টেম্বর, ২০২১ | ৮ আশ্বিন, ১৪২৮ | ১৫ সফর, ১৪৪৩

জরিমানা-তৎপরতায় পূর্বধলায় লকডাউন কার্যকর

আনোয়ার হোসেন মন্ডল

প্রধান বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১
শেয়ার করুন

সারাদেশের ন্যায় করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে নেত্রকোনার পূর্বধলা উপজেলায় শুরু হয়েছে কঠোর লকডাউন। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এই লকডাউন ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত বলবৎ থাকবে।

Advertise

লকডাউন কার্যকর করতে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে প্রশাসন, স্কাউট সদস্য, সেনাবাহিনী, পুলিশ, জনপ্রতিনিধি, আনসার ও চৌকিদার সদস্যদের টহল দিতে দেখা গেছে।
বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাংবাদিকেরা পরিদর্শন করে দেখেন, স্কাউট সদস্যরা পূর্বধলা চৌরাস্তা বাজার, সেনাবাহিনী বিভিন্ন রাস্তা, পুলিশ ও আনসার পূর্বধলা বাজার, স্টেশন বাজার ও চৌরাস্তা বাজার, শ্যামগঞ্জ-কুমোদগঞ্জ মোড়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সায়েদ আল মামুন শহীদ ফকির চৌকিদার সদস্যদের নিয়ে লকডাউন সফল করতে তৎপর দেখা গেছে।

Advertise

সকালে সহকারী কমিশনার (ভূমি) নাসরিন বেগম সেতু পূর্বধলা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এক ট্রাক ড্রাইভার, মাস্ক বিহীন পথচারী ও দোকান খোলার অপরাধে ব্যবসায়ীকে জরিমানা করেছেন।

Advertise

এদিকে সকাল থেকেই সড়কে গণপরিবহন বন্ধ আছে। পণ্যবাহী ট্রাক চলাচল করতে দেখা গেছে। এছাড়া ব্যাটারিচালিত অটোরিকশা ও সিএনজি চলাচল করতেও দেখা গেছে। উপজেলা সদরসহ বিভিন্ন বাজারের দোকানপাট বন্ধ দেখা গেছে। মানুষের চলাচল সীমিত রয়েছে।

শ্যামগঞ্জ-চৌরাস্তা মহাসড়কের চিত্র দেখুন এখানে

Advertise

  • এই বিভাগের সর্বশেষ