ছাত্রলীগের ইতিহাস জয়ের ইতিহাস;পরাজয় ছাত্রলীগের অজানা : মতিন ভুঞা

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

মো. রাসেল আহমেদ, নরসিংদী সদরঃ ৪ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নরসিংদী জেলা ছাত্রলীগ আলোচনা সভা ও কেক কাটেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আঃ মতিন ভুঞা।

বেলা ১১ টায় নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আয়োজনটি হয় । আলোচনা সভায় সাবেক এবং বর্তমান ছাত্রলীগ নেতারা অংশ নেন । তারা ছাত্রলীগের অতীত কর্মকান্ড নিয়ে ভুয়সী প্রশংসা করেন।আগামি দিনে ছাত্রলীগের জন্য শুভ কামনা জানান ।

প্রধান অতিথির বক্তব্যে মতিন ভুঞা বলেন, ছাত্রলীগের ইতিহাস জয়ের পরাজয় ছাত্রলীগের অজানা। বাংলাদেশ সৃষ্টির সকল আন্দোলনে ছাত্রলীগের ছিল গৌরবময় অংশ গ্রহণ । বাংলাদেশের একমাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ যার পেছনের ইতিহাস অত্যন্ত সমৃদ্ধ। বাংলাদেশের আর কোনো ছাত্রসংগঠনের এমন সমৃদ্ধি নাই। আমি ছাত্রলীগের ছেলেদের বলব তোমরা কোনোভাবেই চাঁদাবাজি, হত্যা, মাদক ইত্যাদির সাথে জড়াবে না। যারা এসব করে তারা কখনো ছাত্রলীগ হতে পারেনা। বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে ছাত্রলীগ কে সামনে এগিয়ে যেতে হবে।

তোমাদের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। ছাত্রলীগের নাম করে যারা নানা অপকর্মের সাথে জড়িত তাদের কে ছাত্রলীগ থেকে বাদ দিতে হবে।

তিনি ছাত্রলীগের সমৃদ্ধি কামনা করে বক্তব্য শেষ করেন।

আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যদিয়ে আয়োজনটি শেষ হয়।