সকাল ৯:৪২ | ২১ জুন, ২০২১ | ৭ আষাঢ়, ১৪২৮ | ১০ জিলকদ, ১৪৪২

করোনায় না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক এমদাদ এর ভাই একতাতুল ইসলাম

আনোয়ার হোসেন মন্ডল

প্রধান বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, মে ১৬, ২০২১
শেয়ার করুন

আজ শনিবার (১৫মে) ৯.৩০ ঘটিকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক এমদাদুল ইসলাম তালুকদার এর বড় ভাই একতাতুল ইসলাম তালুকদার (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি নেত্রকোনার জেলার পূর্বধলা উপজেলার বেড়াইল গ্রামের মৃত দেওয়ান আলী মেম্বার এর ৫ম পুত্র এবং পূর্বধলা সরকারি কলেজের সাবেক সহকারী অধ্যাপক মাফিজ উদ্দিন এর ছোট ভাই ডেইলি অবজারভার এর উপজেলা প্রতিনিধি ও দৈনিক আমার সমাচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক সাংবাদিক এমদাদুল ইসলাম এর বড় ভাই একতাতুল ইসলাম তালুকদার।

Advertise

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। শনিবার রাতেই তার মরদেহ উপজেলার বেড়াইল গ্রামের বাড়িতে নেয়া হয়েছে। আজ শনিবার রাত ১২টা জানাজা শেষে বেড়াইল গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

Advertise

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র এক কন্যা সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান।

Advertise

উল্লেখ্য, তিনি কি কিছুদিন পূর্বে পিত্তথলিতে পাথরের অপারেশন করান । পরে শরীরে জ্বর হলে এবং করোনার সকল উপসর্গ দেখা দিলে গত ০৯ মে করোনার সেম্পল জমা দিলে রিপোর্টে করোনা পজিটিভ আসে। পজেটিভ হয়ে পূর্বধলা হাসপাতালে ভর্তি হলেও অবস্থা খারাপ দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দ্বিতীয় বারের পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছিল। তিনি ৮ ভাই ৩ বোনের মধ্যে ৫ম সন্তান ছিলেন।

Advertise

এই বিভাগের সর্বশেষ