সকাল ৯:৫৮ | ২১ জুন, ২০২১ | ৭ আষাঢ়, ১৪২৮ | ১০ জিলকদ, ১৪৪২

অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন পূর্বধলা উপজেলার ত্রি-বার্ষিক নির্বাচনী প্রচারণা তুঙ্গে

আনোয়ার হোসেন মন্ডল

প্রধান বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০
শেয়ার করুন

আগামী ১৬ অক্টোবর (শুক্রবার) নেত্রকোনা জেলা অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন (রেজি.নং-৩৬২১) এর অন্তর্ভুক্ত পূর্বধলা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সাধারন নির্বাচন কে সামনে রেখে নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে।

Advertise

প্রার্থীরা নিজ নিজ ভোটারদের নিকট ছুটে চলছে। নির্বাচনকে কেন্দ্র করে চলছে চা-নাস্তা খাওয়ানোর ধুম। ১০টি পদের জন্য ২৩জন প্রার্থী এবার প্রতিদ্বন্দ্বিতা করছে। এ বছর অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়নে মোট ভোটার ১৬৪৯জন। প্রার্থীরা পোস্টার ও ব্যানারে এলাকায় তথা সিএনজি স্টেশন পরিপূর্ণ করে রেখেছে।

Advertise

নির্বাচন কমিশন চেয়ারম্যান জেলা অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমরা নির্বাচনের দিন কঠোর নিরাপত্তার মাধ্যমে একটি শান্তিপূর্ণ, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব।

Advertise

ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছে। এরা হল মোঃ আবুল কাশেম খান, প্রতীক (চেয়ার), মোঃ আব্দুর রহমান আকন্দ (আনারস), মোঃ হীরা মিয়া ( ছাতা)।

জানতে চাইলে সভাপতি পদপ্রার্থী মোঃ আবুল কাশেম খান বলেন, আমি নির্বাচিত হলে শ্রমিকদের কল্যাণে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব ইনশাল্লাহ্ । সংগঠনের উন্নয়নে শ্রমিক কর্মচারীদের সুখে দুঃখে পাশে থাকব। শ্রমিক ইউনিয়নে সকলের সুযোগ সুবিধার জন্য মৃত্যু ফান্ড এবং চিকিৎসা সেবা উন্নতিকরণসহ সকল দাবি পূরণ করার কথা উল্লেখ করেন তিনি।

Advertise

এই বিভাগের সর্বশেষ