অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন পূর্বধলা উপজেলার ত্রি-বার্ষিক নির্বাচনী প্রচারণা তুঙ্গে

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

আগামী ১৬ অক্টোবর (শুক্রবার) নেত্রকোনা জেলা অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন (রেজি.নং-৩৬২১) এর অন্তর্ভুক্ত পূর্বধলা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সাধারন নির্বাচন কে সামনে রেখে নির্বাচনী প্রচার-প্রচারণা জমে উঠেছে।

প্রার্থীরা নিজ নিজ ভোটারদের নিকট ছুটে চলছে। নির্বাচনকে কেন্দ্র করে চলছে চা-নাস্তা খাওয়ানোর ধুম। ১০টি পদের জন্য ২৩জন প্রার্থী এবার প্রতিদ্বন্দ্বিতা করছে। এ বছর অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়নে মোট ভোটার ১৬৪৯জন। প্রার্থীরা পোস্টার ও ব্যানারে এলাকায় তথা সিএনজি স্টেশন পরিপূর্ণ করে রেখেছে।

- Advertisement -

নির্বাচন কমিশন চেয়ারম্যান জেলা অটো-টেম্পু-অটোরিক্সা ও সিএনজি চালক শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আনোয়ার হোসেন বলেন, আমরা নির্বাচনের দিন কঠোর নিরাপত্তার মাধ্যমে একটি শান্তিপূর্ণ, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব।

ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছে। এরা হল মোঃ আবুল কাশেম খান, প্রতীক (চেয়ার), মোঃ আব্দুর রহমান আকন্দ (আনারস), মোঃ হীরা মিয়া ( ছাতা)।

জানতে চাইলে সভাপতি পদপ্রার্থী মোঃ আবুল কাশেম খান বলেন, আমি নির্বাচিত হলে শ্রমিকদের কল্যাণে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব ইনশাল্লাহ্ । সংগঠনের উন্নয়নে শ্রমিক কর্মচারীদের সুখে দুঃখে পাশে থাকব। শ্রমিক ইউনিয়নে সকলের সুযোগ সুবিধার জন্য মৃত্যু ফান্ড এবং চিকিৎসা সেবা উন্নতিকরণসহ সকল দাবি পূরণ করার কথা উল্লেখ করেন তিনি।